21 Sep 2018
Loading
 

প্রচ্ছদ

জাতীয়

বাণিজ্য

খেলাধুলা

তথ্যপ্রযুক্তি

শিক্ষা

বিনোদন

সাহিত্য-সংস্কৃতি

ঐতিহ্য

পর্যটন

প্রবাসের সংবাদ এক্সক্লুসিভ সংগঠন সংবাদ মুক্তিযুদ্ধ আর্কইভস
শিরোনাম:
Bread Crumbs

2017-06-01 22:42:12

সিলেট চেম্বারের সভাপতির দায়িত্ব নিলেন খন্দকার সিপার,সবাইকে নিয়ে কাজ করার প্রত্যাশা

সিলেটনিউজ২৪.কম

সিলেটের ব্যবসায়ীদের বৃহৎ সংগঠন ‘দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র নবনির্বাচিত পরিচালনা পরিষদের বৃহস্পতিবার দায়িত্ব গ্রহণ করেছেন।

চেম্বার কার্যালয়ে অনুষ্ঠানের ১ম পর্বে সিলেট চেম্বারের বিদায়ী সভাপতি সালাহ্ উদ্দিন আলী আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানের স্বাগত বক্তব্যে নির্বাচন বোর্ডের চেয়ারম্যান বিজিত চৌধুরী বলেন, অনেক প্রতিকুলতার মধ্যেও সিলেট চেম্বারের পরিচালনা পরিষদের নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হয়েছে।

তিনি নবনির্বাচিত পরিচালনা পরিষদকে শুভেচ্ছা জানান এবং আগামীতে নবনির্বাচিত কমিটি সিলেট চেম্বারের সামগ্রিক কর্মকান্ডে আরো গতিশীলতা আনয়নে সক্ষম হবে এই আশাবাদ ব্যক্ত করেন।


বিদায়ী সভাপতি সালাহ্ উদ্দিন আলী আহমদ বলেন, সিলেট চেম্বারের মূল লক্ষ্য ব্যবসায়ীদের স্বার্থ সংরক্ষণ ও ব্যবসা-বাণিজ্যের উন্নয়ন। এই লক্ষ্যকে সামনে রেখে বিগত কমিটি নিরলসভাবে কাজ করে গেছে। তিনি বিগত কমিটির মেয়াদকালের উল্লেখযোগ্য কার্যক্রম ও অর্জনসমূহ তুলে ধরেন। এছাড়াও তিনি নবনির্বাচিত সভাপতি ও পরিচালনা পরিষদকে অভিনন্দন জানান তিনি।

সভায় আনুষ্ঠানিকভাবে নবনির্বাচিত সভাপতি খন্দকার সিপার আহমদ এর কাছে দায়িত্ব হস্তান্তর করা হয়। দায়িত্ব গ্রহণের পর নবনির্বাচিত সভাপতি খন্দকার সিপার আহমদ তার বক্তব্যে বলেন, সিলেট চেম্বার  সিলেটের ব্যবসায়ীদের প্রাচীন ও ঐতিহ্যবাহী সংগঠন। নবনির্বাচিত পরিষদ স্বনামধন্য এ সংগঠনের সভাপতির দায়িত্ব তার উপর অর্পন করে যে আস্থা প্রদর্শন করেছেন তা যথাযথভাবে পরিপালনে তিনি সর্বদা সচেষ্ট থাকবেন বলে জানান।

তিনি সিলেট চেম্বারের মূল লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়ন, সিলেটে ইলেক্ট্রনিক্স সিটি স্থাপন, এনআরবি সপ্তাহ আয়োজন ও সিলেটকে পর্যটন নগরী হিসেবে গড়ে তোলার লক্ষ্যে পরিচালনা পরিষদ সহ সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

তিনি যেসব প্রার্থীগণ নির্বাচনে জয়লাভ করতে পারেননি তাদেরকে নিয়েও ভবিষ্যতে চেম্বারের উন্নয়নে কাজ করে যাওয়ার অভিপ্রায় ব্যক্ত করেন।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নবনির্বাচিত পরিচালক ফালাহ উদ্দিন আলী আহমদ।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নবনির্বাচিত সিনিয়র সহ সভাপতি মোঃ লায়েছ উদ্দিন, সহ সভাপতি মোঃ এমদাদ হোসেন, বিদায়ী সহ সভাপতি মাসুদ আহমদ চৌধুরী, পরিচালক জিয়াউল হক, পিন্টু চক্রবর্তী, নুরুল ইসলাম, মুশফিক জায়গীরদার, আমিরুজ্জামান চৌধুরী, এহতেশামুল হক চৌধুরী ও মুকির হোসেন চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন নির্বাচন বোর্ডের সদস্য মো. ছাদেক, আপীল বোর্ডের সদস্য এম. এ. হান্নান সেলিম, পরিচালক মো. সাহিদুর রহমান, মো. ওয়াহিদুজ্জামান (ভূট্টো), আব্দুর রহমান, চন্দন সাহা, মো. আব্দুর রহমান জামিল, হুমায়ুন আহমদ, আলহাজ্ব মো. আতিক হোসেন, মো. মুজিবুর রহমান মিন্টু, সাবেক সিনিয়র সহ সভাপতি শাহ্ আলম, সদস্য আলীমুল এহছান চৌধুরী, সমীর লাল দেব, সিদ্দিকী আফজাল, খন্দকার ইসরার আহমদ রকি, ফখর উস সালেহীন নাহিয়ান, মো. আবুল কালাম, মো. কামাল আহমদ প্রমুখ

Advertisement

ব্যবসা-বাণিজ্য-এর সর্বশেষ খবর

প্রচ্ছদ জাতীয় বাণিজ্য খেলাধুলা তথ্যপ্রযুক্তি শিক্ষা বিনোদন সাহিত্য-সংস্কৃতি ঐতিহ্য পর্যটন প্রবাসের সংবাদ এক্সক্লুসিভ সংগঠন সংবাদ মুক্তিযুদ্ধ আর্কইভস
Editor: Khaled Ahmed, SylhetNews24.com SNC Limited. Shah Forid Road. 30/3, Jalalabad R/A. Sylhet-3100. Bangladesh. Cell: +88 01711156789, +88 01611156789,
e-mail: [email protected], [email protected] Executive Editor: Mohammad Serajul Islam. cell:+88 01712 325665
All right ® reserved by SylhetNews24.com    Developed by eMythMakers.com & Incitaa e-Zone Ltd.