17 Nov 2018
Loading
 

প্রচ্ছদ

জাতীয়

বাণিজ্য

খেলাধুলা

তথ্যপ্রযুক্তি

শিক্ষা

বিনোদন

সাহিত্য-সংস্কৃতি

ঐতিহ্য

পর্যটন

প্রবাসের সংবাদ এক্সক্লুসিভ সংগঠন সংবাদ মুক্তিযুদ্ধ আর্কইভস
শিরোনাম:
Bread Crumbs

2011-04-17 09:45:23

রোটারী ক্লাব জালালাবাদের পচিশ বছর পূর্তি অনুষ্ঠান
রোটারী প্রেরণায় উজ্জীবিত হয়ে একটি সুখী ও সমৃদ্ধ দেশ গঠন করা সম্ভব: মেয়র কামরান

ডাক ডেস্ক

সিলেটনিউজ২৪.কম

রোটারী ক্লাব অব জালালাবাদ পঁচিশ বছর অতিক্রম করলো। ১৯৮৬ সালে প্রতিষ্ঠিত হয়ে বিভিন্ন সেবা ও উন্নয়নমূলক কার্যক্রমের মধ্য দিয়ে গত শুক্রবার ২৬ বছরে পা রাখলো মানবতার কল্যণে ব্রত রোটারী ক্লাবটি। এ উপলক্ষে নগরীর একটি অভিজাত হোটেলে আয়োজন করা হয় এক বর্ণাঢ্য অনুষ্ঠান। পঁচিশ বছর পূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র বলেন, রোটারী ক্লাবগুলো মানবতার কল্যাণে কাজ করার মাধ্যমে দেশের মানুষের কাছে মানবতার যে নিদর্শন স্থাপন করছে তা থেকে মানুষ শিক্ষা গ্রহণ করতে পারে। শত ব্যস্থতার মাঝে রোটারীয়ানরা মানবতার কল্যাণে  কাজ করে যান। এতেই তাদের জীবনের স্বার্থকতা খুঁজে পাওয়া যায়। তাদের কাছ থেকে মানবতা ও শৃঙ্খলাবোধের শিক্ষা লাভ করা যায়। রোটারী প্রেরণায় উজ্জীবিত হয়ে একটি সুখী ও সমৃদ্ধ দেশ গঠন করা সম্ভব।

রোটারী ক্লাব অব জালালাবাদ-এর প্রেসিডেন্ট এম এ মালিক হুমায়ূনের সভাপতিত্বে এবং পচিশ বছর পূর্তি উদযাপন কমিটির আহবায়ক লেঃ কর্ণের (অবঃ) আতাউর রহমান পীরের পরিচালনায় গত শুক্রবার নগরীর একটি অভিজাত হোটেলে আয়োজিত পঁচিশ বছর পূর্তি অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য সিলেটের বিভাগীয় কমিশনার এন এম জিয়াউল আলম, ডিজিএন মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা। ধন্যবাদ বক্তব্য রাখেন এডভোকেট খিজির আহমদ এবং রোটারী প্রত্যয় পাঠ করেন প্রফেসর ডঃ তোফায়েল আহমদ। বিগত ২৫ বছরের কার্যক্রম মাল্টি মিডিয়ার মাধ্যমে উপস্থাপন করেন পাস প্রেসিডেন্ট মাহবুবস সোবহানী চৌধুরী। পাস প্রেসিডেন্টদেরকে উপহার প্রদান করেন প্রেসিডেন্ট নমিনি রোটারীয়ান প্রফেসর ডাঃ মীর মাবুবুল আলম ও তার স্ত্রী সোহেলী মাহবুব। অনুষ্ঠান শেষে র‌্যাফেল ড্র অনুষ্ঠান পরিচালনা করেন পাস প্রেসিডেন্ট মোস্তফা কামাল, মাহবুবুল আলম মিলন ও আরশাদ আলী।

বিশেষ অতিথির বক্তব্যে এন এম জিয়াউল আলম বলেন, রোটারীয়ানদের কাজের মধ্যে রয়েছে স্বচ্ছতা ও জবাবদিহিতা। তাদের সুশৃংখল কাজের মধ্যে আমাদের জন্য অনেক কিছু শিখার বিষয় রয়েছে। তারা জনগণের একেবারে কাছে যেতে পারে। তাদের কাজের মাধ্যমে সাধারণ মানুষ অনেক উপকৃত হয় এবং তাদেরকে অনেক দিন স্মরণ রাখে। আমি তাদের কাজ দেখে মুগ্ধ এবং জালালাবাদ রোটারী ক্লাবের সফলতা কামনা করি।

বিশেষ অতিথির বক্তব্যে ডিজিএন মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল বলেন, জালালাবাদ রোটারী ক্লাবের বিভিন্ন ধরণের মহতি উদ্যোগ আমাকে অভিভূত করেছে। রোটারী অঙ্গনের এক উজ্জল নাম রোটারী ক্লাব অব জালালাবাদ। আমরা দেশ শত্রুমুক্ত করেছি একটি সুন্দর সমৃদ্ধ বাংলাদেশ গঠনের জন্য। দেশের বহু মুক্তিযোদ্ধা দেশকে স্বাধীন করে কষ্ট ভোগ করে জীবন যাপন করছেন। কিন্তু রোটারী ক্লাবগুলোর মুক্তিযোদ্ধাদের প্রতি সহানুভূতি দেখে আমার মন ভরে যায়। রোটারীয়ানদের মহতি উদ্যোগের পথ ধরেই দেশ শান্তি ও সমৃদ্ধির পথে এগিয়ে যাক এই কামনা করি।

Advertisement

সংগঠন সংবাদ-এর সর্বশেষ খবর

প্রচ্ছদ জাতীয় বাণিজ্য খেলাধুলা তথ্যপ্রযুক্তি শিক্ষা বিনোদন সাহিত্য-সংস্কৃতি ঐতিহ্য পর্যটন প্রবাসের সংবাদ এক্সক্লুসিভ সংগঠন সংবাদ মুক্তিযুদ্ধ আর্কইভস
Editor: Khaled Ahmed, SylhetNews24.com SNC Limited. Shah Forid Road. 30/3, Jalalabad R/A. Sylhet-3100. Bangladesh. Cell: +88 01711156789, +88 01611156789,
e-mail: [email protected], [email protected] Executive Editor: Mohammad Serajul Islam. cell:+88 01712 325665
All right ® reserved by SylhetNews24.com    Developed by eMythMakers.com & Incitaa e-Zone Ltd.