ঢাকা, ২০ জুন, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে ইইউ প্রতিনিধিদলের উদ্বেগ পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট আসিফ জারদারি গ্রেফতার ৪০ লাখ ঘুষ: দুদক পরিচালক এনামুল বাসির সাময়িক বরখাস্ত ওসি মোয়াজ্জেমকে খুঁজেই পাচ্ছে না পুলিশ!

সিলেটে বোমা বিস্ফোরণে ঢাকাই চলচ্ছিত্রের নায়িকা ববি আহত

প্রকাশিত: ২৯ মে ২০১৬  

বোমা বিস্ফোরণে আহত হয়েছেন ঢাকাই চলচ্ছিত্রের জনপ্রিয় নায়িকা ববি।শনিবার রাতে সিলেটে ববি অভিনীত নতুন সিনেমা `বিজলী`র শুটিংয়ের সময় এ দুর্ঘটনা ঘটে।

এসময় শুটিংয়ে অংশ নেয়া নায়ক রণবীর ও অভিনেতা সীমান্তও আহত হয়েছেন। তবে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর এখন তারা সুস্থ আছেন বলে জানিয়েছেন ছবির পরিচালক ইফতেখার চৌধুরী।

জানা গেছে, ‘বিজলী’ ছবির শুটিংয়ের একটি অ্যাকশন দৃশ্যে বোমা বিস্ফোরণের প্রয়োজন ছিল। সেই সময় অসাবধানতাবশত বোমার বিস্ফোরণে আহত হয়েছেন চিত্রনায়িকা ববি ও অন্যরা। ববির ও রণবীরের শরীরের কিছু অংশ পুড়ে গেছে। তাৎক্ষণিক চিকিৎসা দেয়ার পর বর্তমানে তারা বিপদমুক্ত আছেন।

সিনেমাটি প্রযোজনা করছেন ববি নিজেই।এ বিষয়ে ববি জানান, আপাতত সিনেমার শুটিং বন্ধ রয়েছে। সবাই পুরোপুরি সুস্থ হলে আবারও সিনেমার শুটিং শুরু হবে।

উল্লেখ্য, ‘বিজলী’ সিনেমার মূল ভূমিকায় দেখা যাবে ববিকে। তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার  রণবীর। এছাড়া সিনেমায় আরও অভিনয় করেছেন ইলিয়াস কাঞ্চন ও ভারতের শতাব্দী রায়,  অভিনেতা জাহিদ হাসান, দিলারা জামান, আহমেদ রুবেল প্রমুখ।

আরও পড়ুন
বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত