ঢাকা, ২১ জানুয়ারি, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
যারা ভোটকেন্দ্র পাহারা দেয়ার বিরুদ্ধে কথা বলবে তারা স্বাধীনতা বিরোধী হিসেবে চিহ্নিত হবে নির্বাচনে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসকদের রিটার্নিং কর্মকর্তা নিয়োগ কেন অবৈধ নয়: হাই কোর্ট জাতির জনকের মাজার জিয়ারতের পর শেখ হাসিনার নির্বাচনী প্রচার শুরু

পটুয়াখালী-৩ আসনে ছাড়পত্র পেলেন রনি:‘জীবনের শেষ দিন পর্যন্ত বিএনপিতেই থাকব’

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০১৮   আপডেট: ২৬ নভেম্বর ২০১৮

বিএনপিতে যোগ দিলেন আওয়ামী লীগের আলোচিত সাবেক এমপি গোলাম মওলা রনি। সন্ধ্যায় বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে তিনি দলে যোগ দেন।

এসময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর উপস্থিত ছিলেন। স্বেচ্ছায় আওয়ামী লীগ ছেড়ে বিএনপিতে যোগ দিচ্ছেন জানিয়ে গোলাম মওলা রনি বলেন, আল্লাহকে হাজির নাজির রেখে বলছি, জীবনের শেষ দিন পর্যন্ত বিএনপিতেই থাকব।

নির্বাচনে মনোনয়ন পেতে বিএনপিতে এসেছেন কিনা এমন প্রশ্নে তিনি বলেন, আমরা যারা রাজনীতি করি আমাদের মাথায় সব সময়ই নির্বাচন মাথায় থাকে। মনোনয়ন চাইব না একথা বলা হবে ডাহা মিথ্যা কথা। মনোনয়ন না পেলে দল ছেড়ে চলে যাব একথাও সত্যি নয়।

তিনি বলেন, বাঙালি জাতীয়তাবাদের আদর্শ থেকে আমি বাংলাদেশী জাতীয়তাবাদের আদর্শে এসেছি।এটি কোন সাধারণ ঘটনা নয়। আমার এখানে আসার পেছনে অনেক কারণ রয়েছে।

যোগদান অনুষ্ঠানে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, দেশের বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে গোলাম মওলা রনি বিএনপিতে যোগ দিয়েছেন এতে আমরা আনন্দিত। সারা দেশের মানুষ এতে অনুপ্রাণিত হবে।

দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান তাকে দলে স্বাগত জানিয়েছেন, শুভেচ্ছা জানিয়েছেন। আমরাও তাকে স্বাগত জানাচ্ছি। মির্জা ফখরুল বলেন, উনি দলে যোগ দিয়েছেন, উনাকে সঠিকভাবে মূল্যায়ণ করা হবে।

পটুয়াখালী-৩ আসনে বিএনপির ছাড়পত্র পেলেন রনি

বিএনপির ছাড়পত্র পেলেন রনি। আওয়ামী লীগের সাবেক এমপি গোলাম মওলা পটুয়াখালী ৩ আসনে ধানের শীষে নির্বাচন করবেন তিনি। 

সন্ধ্যায় চেয়ারপারসনের গুলশানস্থ কার্যালয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের সঙ্গে সাক্ষাৎ করে  যোগদান শেষে তিনি বিএনপির ছাড়পত্র পান।

আরও পড়ুন
জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত