ঢাকা, ২১ মার্চ, ২০১৯
SylhetNews24.com
শিরোনাম:
ফলোআপ: অভাবের যাতনা ও ক্ষোভে বীর মুক্তিযোদ্ধা জলফে আলীর আত্বহত্যা! রাঙ্গামাটিতে ভোট শেষে ফেরার পথে গুলি:নিহতের সংখ্যা বেড়ে ৮ জন জিয়া ভোটের রাজনীতি ধ্বংস করেছেন: প্রধানমন্ত্রী নৌকা আর বিদ্রোহী মিলে সিলেট জেলার ১২ উপজেলাই আ`লীগের নিউজিল্যান্ডেই দাফন সিলেটের হোসনে আরা ও ড. সামাদের মসজিদে হামলাকারীকে আটকানো পাকিস্তানি ‘নায়কের’ মৃত্যু সুনামগঞ্জে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে মুক্তিযোদ্ধার রহস্যজনক মৃত্যু খাদ্যমন্ত্রীর জামাইয়ের রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবি ‘হত্যা’ ফের ডাকসু পুনর্নির্বাচনের দাবি জানালেন ভিপি নুর বিশ্বব্যাপী প্রশংসায় ভাসছেন সেই কিশোর, আরও ডিম কেনার তহবিল গঠন

অবশেষে বিয়ে করেছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৭  

অবশেষে বিয়ের কাজ সম্পন্ন করেছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। ইতালির মিলান শহরে আজ সকালে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন বলে ভারতীয় শীর্ষ গণমাধ্যমগুলো জানিয়েছে।

তবে এরইমধ্যে চলে এসেছে আনুশকা শর্মা ও বিরাট কোহলির বিয়ের ছবি। একে অপরে আজীবন একসাথে থাকার শপথ নিলেন এই তারকা দম্পতি।

আনুশকা-কোহলির বিয়ে সম্পন্ন, বিবাহোত্তর সংবর্ধনা ২৬ ডিসেম্বর

সোমবার রাতে আনুশকা বিয়ের খবর আনুষ্ঠানিকভাবে জানিয়ে টুইটারে লিখেছেন, আজ আমরা ভালোবাসার বন্ধনে চিরকাল একসাথে থাকার শপথ নিয়েছি। এই বিশেষ দিনটি আকর্ষণীয় হয়ে উঠবে আমাদের পরিবারের সদস্য, ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের শুভকামনায়। ধন্যবাদ আমাদের এক দূদীর্ঘ আনন্দময় যাত্রাপথের অংশ হয়ে থাকার জন্য।

ইতালির ভূস্বর্গ বলে পরিচিত তুসকানি শহরের একটি ঐতিহ্যবাহী রিসোর্টে অনুষ্ঠিত হয়েছে তাদের মেহেদী, সংগীত ও বিয়ের নানান আনুষ্ঠানিকতা। পরে সেখান থেকে অনেকটা দূরের মিলান শহরে বিয়ে সম্পন্ন হয়।   আগামী ২৬ ডিসেম্বর ভারতের মুম্বাই গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করা হচ্ছে বলে জানা গেছে।

আরও পড়ুন
বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত